Testimonial

CUSTOMERS WE CARE

Rashel Rahman

CEO, Shop Protidin

আসসালামুয়ালাইকুম জিহোস্টের সাথে আমার পরিচয় আমার বন্ধু মাধ্যমে। ব্যাবসায়ের শুরুতে যখন আমি ডোমেইন হোস্টিং কিনতে আগ্রহ পোষণ করি তখন আমার বন্ধু আমাকে পরামর্শ দেয় জিহোস্টের কাছ থেকে ডোমেইন হোস্টিং কিনতে। তখন থেকে জিহোস্টের সাথে আমার পরিচয়। জিহোস্টের ওউনার আদিল ভাই, উনার ব্যাবহার আবং সার্ভিসটা ছিলো খুভি চমৎকার। ব্যাবসায়ের শুরু থেকে এখন পর্যন্ত আমার যত ডোমেইন হোসটিং আছে সব গুলি জিহোস্টেই চলতেছে। আমার ব্যাবসায়ের যেকোন সমস্যা বিশেষ করে ডোমেইন হোস্টিং যদি কোন সমস্যা হয় তাহলে সাথে সাথে তাদের কাছ থেকে সলিউশন পাই।

Rakib Jewel

CEO, Zendbot

হ্যালোঃ জিহোস্ট বাংলাদেশ থেকে ৩-৪ বছর আগে আমি একটি লিনেক্স ওয়েব হোস্টিং কিনি এবং এর পর জিহোস্টের সাপোর্ট সার্ভার স্পীড দেখার পর এই পর্যন্ত আমি জিহোস্টের সাথেই ব্যাবসায় করতেছি। জিহোস্ট বাংলাদেশ এ্যাফরডেবল প্রাইসের ভিতর খুবি ভালো মানের সার্ভিস দিচ্ছে আবং এদের সাপোর্ট এক কথায় চমৎকার।

MD Shahriar Jibon

Creative Graphics Designer

আসসালামুয়ালাইকুম আমি মোঃ শাহরিয়ার জিবন। আমি অনেক দিন ধরেই একটা ইকমার্স ওয়েবসাইট করার চিন্তা করছিলাম। ইকমার্স ওয়েবসাইট করার জন্য সর্বপ্রথম একটা ডোমেইন হোস্টিং প্রয়োজন। এক্ষেত্রে বেস্ট ডোমেইন হোস্টিং সার্ভিস পাওয়াটা খুব ইমপর্টেন্ট। তারপরে অনেক খোঁজা খুঁজি করলাম, কিনতে তো পারব সব জায়গা থেকেই বাট আফটার সার্ভিসটা কে ভালো দিবে? তো অনেক খোঁজা খুঁজির পর রিকমমেন্ডেশন পেলাম শামসুজ্জামান আদিল ভাই এর কাছ থেকে। ঊনার কোম্পানির নাম হচ্ছে জিহোস্ট বাংলাদেশ। তো এখান থেকে আমি ডোমেইন হোস্টিং কিনলাম। তো মাশাআল্লাহ আল্লাহর রহমতে অনেক ভালো সার্ভিস পেলাম ঊনাদের থেকে। উনাদের ব্যাবহার, যেকোন সমস্যা সলিউশনের ক্ষেত্রে তাদের সাথে ইনিস্টন্ট যোগাযোগ করতে পারছি। আমার ব্যক্তিগত এক্সপেরিয়েন্স থেকে আপানাদেরকে জিহোস্ট বাংলাদেশকে রিকমমেন্ড করছি। আশা করি আপনারা সবাই সেটিসফাইড থাকবেন।

S M Mahabubul Aziz

CEO, Zoom Rent-A-Car

আজ থেকে পাঁচ বছর আগে এক বড় ভাইয়ের মাধ্যমে জিহোস্ট বাংলাদেশের ওউনার আদিল ভাই এর সাথে আমার পরিচয় হয়। পরবর্তিতে চিন্তা করি আমি আদিল ভাইয়ের মাধ্যমে একটি ওয়েবসাইট তৈরি করবো এবং আমি সেটাই করি। আদিল ভাই আমাকে একটি ওয়েবসাইট করে দেয়। আমার কিন্তু তখন ওয়েবসাইট সম্পর্কে কোন ধারণা ছিলনা। তারা আমাকে হাতে কলমে কিভাবে ওয়েবসাইট মেইনটেইন করতে হবে তা শিখিয়ে দেয়। গত পাঁচ বছরে যখনি ওয়েবসাইট নিয়ে কোন সমস্যায় পড়েছি ঠিক তখনি আমি তাদের কাছ থেকে সহযোগিতা পেয়েছি। তার সাথে কাজ করে আমি খুবি খুশি। আপনারা যদি কেউ ওয়েবসাইট তৈরি করতে চান তাহলে জিহোস্ট বাংলাদেশের সাথে যোগাযোগ করে দেখতে পারেন। আশা করি ভালো লাগবে।

জি-হোস্ট গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত একটি আইটি প্রতিষ্ঠান

©2015–2020 zHost Bangladesh. All rights reserved.